বিয়েরবার্তা হেল্পলাইনের কাজ কী?

13-Apr-2023: 02:16 blog image

বিয়েরবার্তা ডট কমে রেজিস্ট্রেশন এর পরে সাধারণত নিজেই নিজের পছন্দের মানুষকে প্ল্যান আপগ্রেড করে অনুরোধ পাঠাতে হয়। আর অপর পক্ষ যখন নিজেই সিদ্ধান্ত নিয়ে প্রোফাইল দেখে অনুরোধটি অর্থাৎ বায়ো-ডাটা দেখার অনুরোধ গ্রহণ করে তখন আপনি তার পূর্ণ প্রোফাইল দেখতে পারেন। এছাড়াও বার্তা পাঠাতে পারেন এবং যোগাযোগের অনুরোধের জন্য কন্ট্যাক্ট ভিউ পাঠাতে হয়।

এরপরে মোবাইলে কথা বলা, ঠিকানাতে খোঁজ খবর নেওয়া এবং মেসেজ পাঠানোর সুযোগ পাওয়া যায়। এখন নিজের কথাগুলো মন খুলে বলে বা মেসেজ পাঠিয়ে জানিয়ে আপনার পছন্দের মানুষকে বুঝানোর চেস্টা করতে হবে নিজের অবস্থান। উভয়ের পছন্দ হলে বিয়ে হবে।

বিয়েরবার্তা ডট কমের হেল্পালাইনের কাজ কি? কিভাবে হেল্প পাবেন বা বিয়েরবার্তা ডট কমের হেল্পলাইন কতটুক সাহায্য করতে পারবে ইত্যাদি জানা যাবে একটু নিচের লিখাটুক পড়লেই।

অনেকে মনে করেন যে বিয়েরবার্তা ডট কমে রেজিস্ট্রেশন করেছি এখন মনে হয়ে বিয়েরবার্তা ডট কম থেকে একজন তার মনের মত মানুষকে মিলেয়ে দিবে বা ফোন দিয়ে হেল্পালাইন থেকে জানাবে। আর উনি কিছু টাকা বিয়েরবার্তা ডট কমকে পেমেন্ট করে বিয়ে করে ফেলবেন। আবার কেউ মনে করে সে একটি প্ল্যান আপগ্রেড করেছে এখন দায়িত্ব শেষ। এখন বিয়েরবার্তা থেকে তাকে পছন্দের মানুষ খুঁজে দিবে। আসলে ব্যাপারটা এই রকম না।

বিয়েরবার্তা হেল্পলাইন থেকে যে সেবা পাবেন-


১। প্রোফাইল চেক করাঃ প্রোফাইল সুন্দর করে দেওয়া অর্থাৎ প্রোফাইল অসমাঞ্জস্য কিছু থাকলে সংশোধন করে দেওয়া। অর্থাৎ প্রোফাইল কমপ্লিট করার পরে কোন ভুল থাকলে ঠিক করে দেওয়া হেল্পলাইনের দায়িত্ব।


২। সতর্ক করাঃ ফোন নাম্বার, ঠিকানা ইত্যাদি কোন যোগাযোগের তথ্য অনিয়মিতভাবে দিলে তাকে সতর্ক করা। সতর্ক না মানলে বা ফোন রিসিভ না করলে বন্ধ করে দেওয়া।


৩। প্রোফাইল বন্ধ করাঃ  ফোন করে ইউজারদের সাথে কথা বলে তথ্য সম্পর্কে নিশ্চিত হওয়ার চেস্টা করা। সন্দেহ হলে প্রোফাইল বন্ধ করে দেওয়া। কিছু ক্যাটাগরিতে একটা প্রোফাইল বন্ধ করে দেওয়া হয়। 


৪। অভিনন্দন মেইলঃ কথা বলে নিশ্চিত হওয়ার পরে অভিনন্দন পত্র পাঠানো এবং কিছু নির্দেশনা দেওয়া যাতে সহজেই বিয়ের জন্য সফল হতে পারে।


৫। ফোন রিসিভ করে সাহায্য করাঃ প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত সরাসরি বিয়েরবার্তা’র হেল্পলাইন থেকে এডমিনদের সাহায্য এবং তথ্য পাওয়া যায়। কোন কারনে ফোন রিসিভ করতে দেরি হলে কল ব্যাক নিশ্চিত। বিয়েরবার্তা হেল্পলাইনঃ 01701-125906 / 01644-037791।

৬। মেইল রিপ্লাইঃ বিয়েরবার্তার মেইলে যেকোন সময় মেইল করতে পারেন। support@biyerbarta.com -আপনার মেইল এর রিপ্লাই পেতে দেরী হলে হতাশ হবেননা। দ্রুত মেইল এর রিপ্লাই দেওয়ার চেস্টা করা হয় বিয়েরবার্তা হেল্পলাইন থেকে।


৭। ফেসবুক রেস্পোন্সঃ আপনি যদি ফেসবুক ব্যবহারে বেশি অভ্যস্থ হয়ে থাকেন তাহলে বিয়েরবার্তা-র সাহায্য পেতে আমাদের সাথে যোগাযোগ করতে  পারেন এই লিংকেঃ https://www.facebook.com/biyerbarta 


৮। ইউজারদের হেল্পঃ আপনার পাঠানো অনুরোধ সরাসরি চলে যাবে অপর পক্ষের কাছে। এরপরেও বিয়েরবার্তা এডমিনের পক্ষ থেকে Notification যাবে। আপনারা যদি চান আপনি যাদেরকে অনুরোধ পাঠিয়েছেন তাদের সাথে এডমিনের পক্ষ থেকে কথা বলা যেতে পারে। 


৯। এডমিন এক্সিকিউটিভদের সীমাবদ্ধতাঃ বিয়েরবার্তা এডমিনের এক্সিকিউটিভ আপনার পক্ষ হয়ে কাউকে বেশি অনুরোধ করতে পারেন না। শুধু মনে করিয়ে দিতে পারেন। আর পেমেন্ট করলেই ফোন নাম্বার বা ঠিকানা দেওয়া হয়না। এগুলো পেতে নিয়ম অনুসারে এগুতে হবে।


১০। ফিডব্যাক চেক করাঃ বিয়েরবার্তা ইউজারদের ফিডব্যাক চেক করা এবং নিয়মিত সমস্যা সমাধানের চেস্টা করা বিয়েরবার্তা হেল্পলাইনের দায়িত্ব।


নিজের সমস্যার কথা নিশ্চিন্তে জানান বিয়েরবার্তার এক্সিকিউটিভদেরকে হেল্পলাইন-গুলোর মাধ্যেম।

সম্পর্কিত পোস্ট

কমেন্ট

কমেন্ট করার জন্য লগইন করুন
লগইন করুন

কোনো কমেন্ট নাই

ক্যালেন্ডার

আর্কাইভ

whats app image