বিয়েরবার্তা সার্ভিস সম্পর্কে জানতে চাই

12-Apr-2023: 11:33 blog image

বিয়েরবার্তা ম্যারিজ মিডিয়ার ইউজারদের থেকে সবচাইতে কমন প্রশ্ন- “বিয়েরবার্তার সার্ভিস সম্পর্কে জানতে চাই” । যারা বিয়ের জন্য আগ্রহী তারাই শুধু বিয়েরবার্তাতে রেজিস্ট্রেশন করবেন। তবে আপনি চাইলে আপনার ভাই এর জন্য, বোনের জন্য, সন্তানের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন।

 

বিয়েরবার্তা ডট কম এই সাইটে প্রবেশ করে “রেজিস্ট্রেশন করুন” এ ক্লিক করবেন। রেজিস্ট্রেশন এর জন্য একটি বৈধ মোবাইল নম্বর থাকতে হবে। কারন রেজিস্ট্রেশনের পর সব ধরনের তথ্য আপনি এই মোবাইল নম্বরে পাবেন। রেজিস্ট্রেশন এর সময় নিজের পছন্দ এবং বায়ো-ডাটার উল্লেখ করবেন। কমেন্টস বক্সে নিজের পছন্দের কথা বা বিশেষ কিছু জানানোর থাকলে জানাবেন।  

রেজিস্ট্রেশন এর নিয়ম- কিভাবে বিয়েরবার্তা-তে রেজিস্ট্রেশন করব | Biyerbarta

Ask These 21 Questions Before Registration in Biyerbarta Marriage Media for Getting Married | Biyerbarta

রেজিস্ট্রেশন সম্পন্ন হলে বিয়েরবার্তা’র সাপোর্ট টিম আপনাকে ফোন দিবে। আপনার প্রোফাইল চেক করে আপনার সাথে কথা বলে প্রয়োজনে আপডেট করবে। সন্দেহজনক প্রোফাইল বাতিল করা হয়। আর সবকিছু ঠিক থাকলে প্রোফাইল অনুমোদন দিয়ে দেওয়া হয়, যা আপনার মোবাইলে সংক্রিয়ভাবে নিশ্চিতকরণ ম্যাসেজ যাবে এবং তখন আপনি লগইন করে যাবতীয় কাজ করতে পারবেন।

রেজিস্ট্রেশন এর সাথে সাথে নিজের পছন্দের সাথে মিল রেখে সার্চ  করে পাত্র/ পাত্রীর বায়ো-ডাটা দেখতে পারবেন। আপনার প্রোফাইল দেখে পছন্দ হলে আপনাকে অনুরোধ পাঠাবে। আপনিও তাকে পছন্দ করলে, অনুরোধটি গ্রহণ করবেন। পছন্দ না হলে অনুরোধটি বাতিল বা cancel করে দিবেন।  

একইভাবে আপনারও যদি কাউকে পছন্দ হয় তাহলে প্ল্যান  কিনবেন। তারপর আগ্রহ অনুরোধ পাঠাবেন। প্রথম অনুরোধ অর্থাৎ বায়ো-ডাটা দেখার অনুরোধ যদি সে গ্রহণ করে তবে তার সম্পূর্ণ বায়োডাটা দেখতে পাবেন। পছন্দ হলে এবার তার সাথে যোগাযোগের জন্য কন্ট্যাক্ট ভিউ অনুরোধ পাঠাবেন।  সে যোগাযোগের অনুরোধ গ্রহণ করলে আপনি তার ফোন নাম্বার ও ঠিকানা, ইমেইল এড্রেস ইত্যাদি পাবেন। কথা বলবেন, দেখা করবেন। পরস্পরের ও পরিবারের পছন্দ হলে বিয়ে করবেন।

বিয়েরবার্তাতে আপনার সম্পূর্ণ প্রোফাইল আপনার অনুমতি ছাড়া কেউ দেখতে পারবে না। আপনার ছবি দেখার ক্ষেত্রেও শর্ত দিয়ে রাখতে পারবেন।

আপনি অনুরোধ গ্রহণ না করা পর্যন্ত কেউ আপনার বায়োডাটা/যোগাযোগের তথ্য পাবে না।

বিয়েরবার্তা ডট কমে প্ল্যান কেনা ব্যাতিত বিয়ের পরে কোন পেমেন্ট করতে হয়না।

বিকাশ বা ব্যাংক দিয়ে প্ল্যান কেনা যায়ঃ বিয়েরবার্তাতে কিভাবে পেমেন্ট পরিশোধ করবেন
বিস্তারিত- How to Send Contact Request on Biyerbarta?

বিয়েরবার্তা সার্ভিসঃ বিয়েরবার্তা সার্ভিস | Biyerbarta Service | biyerbarta.com

বিয়েরবার্তার হেল্পলাইন আপনাকে সকল বিষয়ে হেল্প করবে। প্ল্যান কিনে অনুরোধ পাঠানোর পরে অপেক্ষা করবেন।

যদি কারো সাথে আপনার পক্ষ হয়ে কথা বলার প্রয়োজন হয়, হেল্পলাইন থেকে আপনার পক্ষে কথা বলবে। তাই নিজের সমস্যাটি হেল্পলাইনে জানাতে দ্বিধা করবেননা।

সম্পর্কিত পোস্ট

কমেন্ট

কমেন্ট করার জন্য লগইন করুন
লগইন করুন

কোনো কমেন্ট নাই

ক্যালেন্ডার

আর্কাইভ

whats app image